১০ দিন পর পরিত্যক্ত বাড়ি থেকে প্রেমিক যুগল আটক 

ভালবাসা শব্দটা যতটা না মধুর ততটাই যন্তনা, কষ্টেরও। অনেকেই সেই ভালোবাসা পেতে গিয়ে নানা কান্ড ঘটিয়ে বসেন এমনি একটি ঘটনা ঘটছে সম্প্রতি কক্সবাজারে জানা গেছে।

দীর্ঘ দিনের প্রেমের সম্পর্কের জেরে বাড়ি থেকে পালিয়ে ১০ দিন পরিত্যক্ত বাড়িতে কাটিয়েও থাকা হলো না একসাথে। কক্সবাজারের পেকুয়া সদর ইউনিয়নের গোয়াখালী এলাকার একটি পরিত্যক্ত বাড়ি থেকে পলাতক ঐ কিশোর-কিশোরীকে আটক করেছে পুলিশ।শুক্রবার দুপুরে তাদের আটক করে পেকুয়া থানায় নিয়ে আসে পুলিশ।

আটকরা হলেন- কক্সবাজারের পেকুয়ার জেএমসি স্কুলের দশম শ্রেণির বাণিজ্য বিভাগের ছাত্র আরমান (১৭) এবং একই এলাকার শিলখালী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী জান্নাতুল নাঈমা (১৫)।

এ ব্যাপারে পেকুয়া থানার উপপরিদর্শক (এসআই) শফিকুর রহমান জানান, প্রেমের সম্পর্কের জেরে গত ৪ জুলাই আরমান এবং জান্নাতুল নাঈমা বাড়ি থেকে পালিয়ে যায়। পরে পেকুয়া সদর ইউনিয়নের গোয়াখালী এলাকার ঐ পরিত্যক্ত বাড়িতে উঠে।

তিনি আরো বলেন, শুক্রবার সকালে স্কুলছাত্রী নাঈমার মা নিলুফা আকতার থানায় একটি এজাহার নিয়ে হাজির হন। এজাহারে উল্লেখ করা হয়, গত ৪ জুলাই সন্ধ্যায় শিলখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) মুন্সীপাড়া গ্রাম থেকে নাঈমাকে অপহরণ করা হয়েছে।

পরে পুলিশ এ এজাহার ভিত্তিতে ও বাদীর দেখানো জায়গা থেকে দুজনকেই হেফাজতে আনে।

এ ঘটনার ব্যপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম খান বলেন, আরমানের সঙ্গে নাঈমার প্রেমের সম্পর্ক রয়েছে। কিন্তু দুজনই অপ্রাপ্তবয়স্ক। এই কারণে তাদের পুলিশ হেফাজতে আনা হয়েছে।তবে নাঈমার পরিবার অপহরন করে ধর্ষণের অভিযোগ করেছে  এজন্য ডাক্তারি পরীক্ষার জন্য প্রথমে নাঈমাকে কক্সবাজার সদর হাসপাতালে ও পরে আদালতে পাঠানো হবে জনান এ পুলিশ কর্মকর্তা।

Check Also

ভোরবেলা গোসল করতে স্ত্রীকে নিয়ে গেল স্বামী, তারপর…

কুমিল্লার নাঙ্গলকোটে ভোরবেলা গোসল করতে স্ত্রীকে নিয়ে গিয়ে স্ত্রীকে খুন করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার …