আকাশ থেকে বৃষ্টি নয়, ঝরছে রক্ত!দেখেুন (ভিডিওসহ)

বিশ্বে প্রতিনিয়ত কোন না কোন অবাস্থব আজব ঘটনা ঘটছে যা মানুষকে অবাক করে দেয়ার মত। এমনি একটি আজব ঘটনা ঘটেছে সম্প্রতি সাইবেরিয়ায় ঘটনাটি সবাইকে তাক লাগিয়ে দিছে এটা কেমন করে সম্ভব। জানা গেছে

আকাশ থেকে বৃষ্টির বদলে পড়ছে রক্ত। রক্ত বৃষ্টি কথাটা শুনতে অবাক লাগলেও এমনই আশ্চর্য ঘটনার সাক্ষী হয়েছে সাইবেরিয়া। গত সপ্তাহের এই ঘটনায় হতবাক সকলে। ঘটনার বেশ কিছু ভিডিও ও ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে যাকে রাস্তা দিয়ে লাল পানি বইছে স্পষ্ট দেখা যাচ্ছে।

অনেকেই এই ঘটনার সঙ্গে অদ্ভুত কারণ দিতে শুরু করে। অনেকে মনে করেন পৃথিবী যে শেষ হতে চলেছে এটা তারই ইঙ্গিত। অনেকে জানিয়েছে যে দৃশ্যটি তাদের হরর ছবির কথা মনে করি দিয়েছে। আসল ব্যপারটা কিন্তু একদম অন্য।

তথ্য মতে জানা যায়, যে স্থানটিতে এই বৃষ্টি হয়েছে সেখানে একটি ফ্যাক্টরি ছিল। এক সঙ্গে জমে ছিল অনেক মরচে পড়া আবর্জনা (রেড আয়রন অক্সাইড)। যেখানে আবর্জনা রাখা ছিল তা সেটি খোলা রাখা হয়েছিল।এ সময় প্রচণ্ড বাতাসে ওই মরচে আকাশে উড়তে থাকে এবং হাওয়ায় মিশে যায়। সেই সময় বৃষ্টি শুরু হলে লাল রং মিশে গিয়ে বৃষ্টিধারার রং লাল হয়ে যায়। যাকে বলা হচ্ছিল রক্তসৃষ্টি।যা সবাইকে অবাক করে দেয় । তবে এমন ঘটনা বিরল।যা মনে রাখার মত।

Check Also

ভুটানের প্রধানমন্ত্রী হলেন ময়মনসিংহ মেডিকেলের ছাত্র

বাংলাদেশের ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করে যাওয়া ডাক্তার লোটে শেরিং অবশেষে, চূড়ান্তভাবে ভুটানের …