বিধ্বস্ত বিমানে সিরাজগঞ্জের ইঞ্জিনিয়ার দম্পতির মৃত্যু

নেপালের রাজধানী কাঠমান্ডু ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হওয়া ইউএস-বাংলা এয়ারলাইন্সে থাকা সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এক ইঞ্জিনিয়ার দম্পতির মৃত্যু হয়েছে। নিহতের স্বজন ও স্থানীয় থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

 

নিহতরা হলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষিকা ইমরানা কবির হাসি এবং তার স্বামী সিরাজগঞ্জের চৌহালী উপজেলার রকিবুল ইসলাম। রকিবুল রুয়েটের একই বিভাগের শিক্ষার্থী ছিলেন। তিনি ঢাকায় চাকরি করতেন। রকিবুল উপজেলার বাঘুটিয়ার ইউনিয়নের বিনানই গ্রামের মৃত রবিউল করিমের ছেলে বলে নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান ও রকিবুলের চাচাতো ভাই আব্দুল কাহহার সিদ্দিকী।

 

তিনি বলেন, ১৫ দিনের জন্য তারা নেপালে বেড়াতে যাচ্ছিলেন। কিন্তু এর আগেই তাদের বিমান বিধ্বস্ত হয়। এদিকে, বিমান বিধ্বস্ত হওয়ার খবর জানাজানি হওয়ার পর রবিকুল দম্পতির গ্রামের বাড়িতে গিয়েছিলেন চৌহালী থানার ওসি জাহাঙ্গীর আলম। তিনি বলেন,  রাতে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও রকিবুলের চাচাতো ভাই আব্দুল কাহহার সিদ্দিকী তাকে জানিয়েছেন ইঞ্জিনিয়ার দম্পতির মৃত্যু হয়েছে। তিনি আরও বলেন, এই পরিবারের সবাই ঢাকায়  থাকেন। আত্ম¡ীয়স্বজন ছাড়া  কেউ গ্রামের বাড়িতে থাকেন না।