একজন পর্দাশীল নারী যে কতটা পাওয়ারফুল হতে পারে তা আপনারা দেখবেন: সানাই

দেশের আলোচিত ও সমালোচিত সাবেক মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। একটা সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ছবি ও ভিডিও পোস্ট করে বিতর্কিত হয়েছেন।

তবে মধ্যে অসুস্থ হয়ে আইসিইউতে কঠিন সময় পার করেছেন তিনি। এরপরই তিনি শোবিজ ছাড়ার ঘোষণা দেন।

শুধু তাই নয়, ইসলামের পথে জীবন পরিচালনার সিদ্ধান্ত নেন। এখন সানাই নামাজ পড়েন, রোজা রাখেন ও বোরকা-হিজাব পড়ে চলেন। তবে বিভিন্ন আইডি থেকে এখনও তার আগের ছবি, ভিডিও পোস্ট দেয়া হয়। পাশাপাশি ইউটিউব চ্যানেলেও তাকে নিয়ে বিভ্রান্তিকর সংবাদ প্রচার করা হচ্ছে।

এ কারণে এর প্রতিবাদ ও আইনি পথে হাটার বিষয়টি জানাতে সম্প্রতি লাইভে আসেন তিনি নিজের ফেসবুক পেজ থেকে। লাইভে সানাই বলেন, ”অনেক ফেসবুক গ্রুপ ও ইউটিউব চ্যানেল থেকে আমার আগের লাইভ, গানসহ নানা কিছু প্রকাশ করা হচ্ছে। মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। আমি এখন ইসলামের পথে রয়েছি। এসব করা আইনের পরিপন্থী।

তিনি বলেন, ”আমার ভিডিও ব্যাবহার করে, টাকা কামানোর এসব হীন কাজ কিভাবে করতে পারেন আপনারা! তাই আমি আইনি পথে চলার সিদ্ধান্ত নিয়েছি। দ্রুতই এসব চ্যানেল কিংবা গ্রুপের বিরুদ্ধে মামলা করবো।”

তিনি আরও বলেন, ”একজন পর্দাশীল নারী যে কতটা পাওয়ারফুল হতে পারে তা আপনারা দেখবেন। আমি চাই আপনারা যারা এমন করছেন তারা এসব বন্ধ করুন। না হয় আমি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হব।”

Leave a Reply

Your email address will not be published.