রানার বোলিং তাণ্ডব, খুলনাকে অলআউট করে জয়ে ফিরল বরিশাল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১১তম ম্যাচে আজ মাঠে নামে ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্স। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৪১ রান করে বরিশাল। জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি খুলনার। প্রথম ওভারেই খুলনার দুই ওপেনারকে সাঝঘরে পাঠান বরিশালের স্পিনার মুজিব উর রহমান।

৩ বলে ৪ রান করে মুজিবের বলে জিয়াউর রহমানের হাতে ক্যাচ দিয়ে ফিরেন আন্দ্রে ফ্লেচার। অন্যদিকে মুজিবের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে গোল্ডেন ডাক মেরে ফিরেন সৌম্য। দলীয় ৪০ রানে ৪ উইকেট হারিয়ে বসে খুলনা।

১৭ রান করে সাকিব আল হাসানের বল এগিয়ে এসে মারতে গিয়ে স্ট্যাম্পিংয়ের শিকার হন মেহেদী হাসান। লিনটটের বলে উইকেটের পেছনে নুরুল হাসানের গ্লাভসবন্দি হয়ে ফিরেন রনি তালুকদার। তিনি ১৪ রান করে ফিরেন। এদিন ইনিংস বড় করতে ব্যর্থ হন ইয়াসির আলিও। ২৩ রান করে মেহেদী হাসান রানার বলে বোল্ড হয়ে ফিরেন তিনি।

উইকেট ধরে একপ্রান্তে মুশফিকুর রহিম খেলতে থাকলেও তাকে সঙ্গে দিতে পারেননি কেউ। ব্যাট হাতে তাণ্ডব চালিয়ে ফিরেন থিসারা পেরেরা। দলের প্রয়োজনে ব্যর্থ হয়েছেন তিনিও। ৯ বলে ১৯ রান করে শফিকুলের বলে লিনটটের হাতে ধরা পড়ে ফিরেন তিনি।

এদিকে লিনটটের বলে ২ রান করে ফিরেন সেকুগে প্রসন্ন। শেষ দিকে খুলনা শিবিরে তাণ্ডব চালান রানা। রানার বলে শূন্য রান করে ফরহাদ রেজা, ১ রান করে শরিফুল্লাহ ও ৪০ রান করে ফিরেন মুশফিক। এর ফলে ১২৪ রানেই অলআউট হয়ে যায় খুলনা। ৩ ওভারে ১৭ রান খরচ করে ৪ উইকেট শিকার করেন রানা। ১৭ রানে জয় পেয়েছে বরিশাল।